পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে মিথুনের, চিকিৎসকের পরামর্শ নিন কুম্ভ


আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও চন্দ্র। আপনার শুভসংখ্যা ২ ও ৬। শুভবার শুক্র ও সোম। শুভ রত্ন হীরা ও মুক্তা। প্রকৃতিগতভাবে আপনি শান্তিপ্রিয় উদার ও মিশুক। আপনজনদের নিয়েই আপনি ভাবতে চান। দ্বন্দ্ব-সংঘাতে না গিয়ে সহযোগিতার মাধ্যমে সবকিছু করতে চান। কাজে পরিশ্রমী ও নিবেদিতপ্রাণ। পিতামাতা ও পরিবারের প্রতি আপনার আনুগত্য শর্তহীন। ডিপ্লোম্যাসি আছে আপনার। জীবনের প্রতি আশাবাদী। দৃষ্টিভঙ্গি যেকোনো হতাশা কাটিয়ে উঠতে সাহায্য করবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব শিখ নেতা মাস্টার তারা সিং, জ্যোতির্বিদ ফ্রেড হোয়েল, ভিক্টর ফ্রান্সিস হেস, চিকিৎসাবিদ ফ্রেডারিক লফলার প্রমুখ।
দ্বাদশ রাশির পূর্বাভাস
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
সামাজিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।
বৃষ (২১ এপ্রিল-২০ মে)
আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ দেখা দিতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। কর্মোদ্যোগে ভাগ্যের সহায়তা পাবেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণের সুযোগ পেতে পারেন।
মিথুন (২১ মে-২০ জুন)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে কোনো ধরনের প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। বিপরীত লিঙ্গের কারো জন্য কোনো ধরনের সমস্যার উদ্ভব হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন।
কর্কট (২১ জুন-২০ জুলাই)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের আইনগত ঝামেলায় জড়াতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনদের কেউ শত্রুতা করতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
শরীর ভালো নাও যেতে পারে। ঠান্ডা এবং ধুলাবালি থেকে সতর্ক থাকুন। সাময়িক অসুস্থতার জন্য দুশ্চিন্তা না করলেও চলবে। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। চাকরিজীবীদের নিজ দায়িত্ব সম্পর্ক সচেতন থাকতে হবে।
কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। মনের মানুষকে মনের কথা জানতে দিন। ধর্মীয় কাজ কর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
সময় অনুকূলে থাকবে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধ আসতে পারে। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পার। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা আশা করতে পারেন। কারো সঙ্গে নতুন আত্মীয়তা হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীদের সঙ্গে কোনো বিরোধ থাকলে তা মিটে যেতে পারে।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। আত্মীয়স্বজনের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ সমুন্নত রাখুন। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।
মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সুফল পেতে পারেন। অনুকূল সময়কে কাজে লাগাতে চেষ্টা করুন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক ব্যয়বহুল হবে। শরীর অসুস্থ হতে পারে। পুরোনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

Post a Comment

Previous Post Next Post